ঢাকা রবিবার, ১৭ই নভেম্বর ২০১৯, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৬


প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সিবিএ নেতার সংবাদ বিজ্ঞপ্তি


৮ নভেম্বর ২০১৯ ২২:৫০

আপডেট:
১৭ নভেম্বর ২০১৯ ১০:২৭


দৈনিক একটি পত্রিকার শেষের পাতায় আজ শুক্রবার ‘বিদ্যুৎ শ্রমিক লীগের দুই নেতার দাপট’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি ও জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী। আজ সন্ধায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এই প্রতিবাদ জানান।


বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনটিতে তথ্য পর্যালোচনা না করেই আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনা হয়েছে। প্রতিবেদনে বরা হয়েছে দুদক সুত্রে জানা গেছে, ‘জহিরুল ইসলাম ঢাকার বাড্ডা, আফতাবনগর, বাসাবোতে একাধিক প্লট, ফ্ল্যাট ও পাঁচতলা ভবন এবং গ্রামের বাড়ি চাঁদপুরের ফতেপুরে বিলাস বহুল ভবন ও ইটভাটার মালিক। এ ছাড়া রয়েছে ফিলিং স্টেশন।

সরকার এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে জহিরের মালিকানা রয়েছে। এ প্রতিষ্ঠানটির মাধ্যমে পিডিবির বিভিন্ন টেন্ডারের কাজ বাগিয়ে নেন সিবিএর এই নেতা।’ এসব তথ্য সঠিক নয়। আমি দ্ব্যর্থহীন কণ্ঠে প্রকাশিত এই অসত্য এবং বিভ্রান্তিতকর খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


আমি চ্যালেঞ্জ করছি, দুদক সুত্রে জানতে পেরেছে বলে যা প্রকাশিত হয়েছে, সেটা প্রমান করুক এবং প্রকাশতি যে সম্পদের কথা বলা হয়েছে তার হদিস দিক। কারন, চক্রান্ততকারী মহলের উদ্দেশ্যপ্রনোদিত তৎপরতার ফলে ইতোমধ্যে দুর্নীতি দমন কমিশন (দুদক) কতৃক আমার সম্পদের অনুসন্ধান করে জ্ঞাত আয়ের বহির্ভুত সম্পদ পাওয়া যায়নি মর্মে আমাকে অনাপত্তি(ছাড়পত্র) প্রদান করা হয়েছে।


শুধুমাত্র জাতীয় শ্রমিক লীগের জাতীয় সম্মেলন সামনে রেখে হীন উদ্দেশ্য হাসিলকারী চক্র আমাকে বিতর্কিত করে নিজেদের হীন উদ্দেশ্য হাসিলের জন্য আমার নামে এহেন মিথ্যাচারমুলক বিভ্রান্তিত ছড়াচ্ছে।