ঢাকা সোমবার, ১৬ই সেপ্টেম্বর ২০১৯, ২রা আশ্বিন ১৪২৬


লিপি বিএনপির এজেন্ট : তুহিন


১৯ মে ২০১৯ ১৬:০১

আপডেট:
১৯ মে ২০১৯ ১৬:০৬

সদ্য ঘোষিত ছাত্রলীগ নেত্রী বি এম লিপি বিএনপির এজেন্ট বলে দাবি করেছেন সাবেক সংসদ সদস্য মহিলা যুবলীগ নেত্রী সাবিনা আক্তার তুহিন।


জানা যায়, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে নিয়ে একটি বেসরকারী টেলিভিশনে বাজে মন্তব্য করেন বিএম লিপি। এর প্রতিবাদে প্সামাজিক যোগাযোগ মাধ‌্যম ফেসবুকে এক স্টাটাস দেন সদ্য ঘোষিত ছাত্রলীগের সহ-সম্পাদক সোহেল রানা শান্ত। ওই পোষ্টে বিএম লিপিকে উদ্দেশ্য করে নিচে কমেন্ট করেন সাবিনা আক্তার তুহিন, তিনি ঐ পোস্টে বিএম লিপিকে উদ্দেশ‌্যে করে সাবিনা আক্তার তুহিন লেখেন লিপি (ও) বিএনপির এজেন্ট।


এর প্রতিউত্তরে সবাই নিচে আরো কমেন্ট করেন,Sajib Sanyal বলেন Sabina Akter Tuhin সঠিক আপা।Saidur Rahman Sohel বলেন, Sabina Akter Tuhin আপা সত্য বলেছেন।
মেহেদী হাসান চৌধুরী বলেন, ★দেশরত্ন শেখ হাসিনার উপর তথাকথিত সিন্ডিকেটের ক্ষোভের প্রধান দুটি কারণ হলোঃ-
১.বাংলাদেশ ছাত্রলীগে তাদের দীর্ঘদিনের কর্তৃত্বের অবসান ঘটিয়ে বর্তমান কমিটি প্রদান করার মাধ্যমে দেশরত্ন শেখ হাসিনা বঙ্গবন্ধুর ছাত্রলীগের দায়িত্বভার কেন নিজহাতে তুলে নিলেন...।
২.নবগঠিত কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটির সিংহভাগ পদে তাদের অনুগত শ্রেণীকে না বসিয়ে আপা কেন কমিটির অনুমোদন দিলেন...।
★দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে সিন্ডিকেটের প্রতিক্রিয়াঃ-
১.সরাসরি আপার বিরুদ্ধেতো আর বিদ্রোহ করা সম্ভব নয়।আর তাই আপার দেওয়া বর্তমান কমিটিকে বিতর্কিত করাই তাদের মূল উদ্দেশ্য।
২.তাদের অনুগত শ্রেণীকে ব্যবহার করে বর্তমান কমিটির বিরুদ্ধে বিদ্রোহ করিয়ে ,অপপ্রচার চালিয়ে, ছাত্রলীগের সুনাম ধ্বংস করে আপাকে এটা বুঝিয়ে দিতে হবে যে ছাত্রলীগে তাঁর(আপার)হস্তক্ষেপ তাদের পছন্দ হয় নাই।
৩.তারা অত্যন্ত সুকৌশলে নারী নেত্রীদেরকে হাতিয়ার করে আপার দেওয়া কমিটিকে বিতর্কিত করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। কারণ তারা জানে এখানে নারী নেত্রীদের কে ব্যবহার করলে সুশীল সমাজ ও মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করা সহজ হবে।
পরিতাপের বিষয় হলো,আপার প্রতি ক্ষোভ দেখাতে গিয়ে তারা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠনটির গৌরব ও ঐতিহ্যকে ধ্বংস করছেন